আইজিপি পুরস্কারের তালিকায় কুমিল্লা জেলা পুলিশের ৪০টি’র মধ্যে রয়েছে হোমনা’র ওসি’ও

সোনিয়া আফরিন।।
গেলো গত আগষ্ট ও সেপ্টেম্বর মাসে দেশব্যাপী পুলিশের বিভিন্ন কার্যক্রম ও সাফল্য পর্যালোচনাপূর্বক সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ মহোদয়, পুলিশের বিভিন্ন ইউনিটকে পুরষ্কার প্রদান করেন। এরই ধারাবাহিকতায় কুমিল্লা জেলা পুলিশের গত দুই মাসের সার্বিক কার্যক্রম বিবেচনা করে সর্বাধিক ৪০টি পুরষ্কার প্রদান করা হয়।

উল্লেখ্যযোগ্য সাফল্যগুলো হলো, মাদক দ্রব্য উদ্ধার, অবৈধ অস্ত্র উদ্ধার, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার, যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত আসামী গ্রেফতার, চোরাই মোটর সাইকেল ও অটোরিক্সা উদ্ধার, হারানো মোবাইল উদ্ধার, সিএনজি চোরচক্র আটক, আন্তজেলা গরু চোর চক্র আটক, ছিনতাইকারী আটকসহ অন্যান্য। এছাড়াও নানা বিষয়ে দক্ষতার স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার জেলা পর্যায়ের পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগণকে এ পুরস্কার প্রদান করা হয়।
এর মধ্যে কোতয়ালি মডেল থানা ১১টি, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ০৭ টিসহ হোমনা থানাও সাফল্যময় এ পুরষ্কার অর্জন করেন।

গেলো ৭ অক্টোবর ২০২৩ শনিবার কুমিল্লা পুলিশ লাইন্সের শহীদ আর.আই এ.বি.এম আব্দুল হালিম মিলনায়তনে মাসিক অপরাধ নিয়ন্ত্রণ ও পর্যালোচনা সভায় সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ মহোদয়ের পক্ষ থেকে সংশ্লিষ্ট কর্মকর্তাদের হাতে এই পুরষ্কার তুলে দেন কুমিল্লা জেলার সুযোগ্য পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার) মহোদয়।

ভালো কাজের স্বীকৃতিস্বরুপ পুরষ্কার প্রদান করায় পুলিশ সুপার মহোদয় সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম মহোদয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পুরস্কারপ্রাপ্ত অফিসারগণ। পুরষ্কার পেয়ে তাঁরা বলেন, কর্মক্ষেত্রে এই স্বীকৃতি ও পুরষ্কার দায়িত্ব পালনের ক্ষেত্রে পুলিশ সদস্যদের আরো উৎসাহিত করবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page